হারানো ছোটবেলা
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

হারিয়ে গেছে ছোট বেলা ,কড়ি খেলার মাঝে.
খোলা মাঠে ঘুড়ি ওড়ানো,স্কুল ছুটির ফাঁকে
দলবেঁধে খাই- দই,লুকোচুরীর মজা !!!
পুলিশ এসে ধরলো বুঝি,চোর হওয়ার সাজা
পুকুরের এপার- ওপার,সাঁতারেতে বেলা.."
দৌড় ঝাঁপে সীতা চুরি,আরও মজার খেলা,
এখন শুধুই ভাবায়,আম কুড়োনোর স্মৃতি,,**
পাতায় মোড়া ঘড়ি,আর কলাপাতার বাঁশি,
বাবার শাসন,মায়ের স্নেহ,বন্ধুর আড়ি....!!
হারিয়েছে সবকিছু আধুনিকতার অন্ধকারে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।